আজ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ ইং

সিংগাইরে সাংসদের স্বামীর উপর হামলা, গাড়ি ভাংচুর

নিজস্ব প্রতিবেদক :

সিংগাইরের বেসরকারী একটি চক্ষু হাসপাতালে থেকে রোগী দেখে  ঢাকার উদ্দ্যেশে রওনা হওয়ার পথে হামলার শিকার হলেন মানিকগঞ্জ -২ সিংগাইর ও হরিরামপুরের সংসদ সদস্য মমতাজের স্বামী ডাক্তার মঈন হাসান ।

গত ২৩ শে আগষ্ট বিকেলে বাস্তা বাসস্ট্যান্ডে তার ব্যবহারকৃত গাড়িটিকে একটি সিএনজি ও মাইক্রোবাস এসে গতিরোধ করে মঈন হাসানের উপর হামলা চালায় এবং গাড়িটি ভাংচুর করে।

হামলারকারী লোহার রড ও লাঠি দিয়ে হামলা করে গাড়ির ভাংচুর করে কিন্ত গাড়ির ড্রাইভারের জন্য প্রাণে বেঁচে যায় ডাক্তার মঈন হাসান। স্থানীয়রা ও পুলিশ জানান কি কারনে হামলার ঘটনা  ঘটলো তা এখনও যানা যায়নি।

সিংগাইর থানায় গত ২৬শে আগষ্ট ৫জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন আহত ডাক্তার মঈন হাসান।

অভিযোগ সূত্রে যানা যায়  হামলাকারী নয়ন মিয়া (৩০) গাজিন্দা এলাকায় জজ মিয়ার ছেলে, রুবেল ধল্লা এলাকার শুকুর আলীর ছেলে, আশরাফ আলী ধল্লা এলাকার ফিরোজ মুন্সির ছেলে, নাসির উদ্দিন বাস্তা এলাকার আব্বাছ উদ্দিনের ছেলে, মোসলেম উদ্দিন গাজিন্দা এলাকার হজরত চোরার ছেলে, পাঙ্গা জমিস বাস্তা এলাকায় আনোয়ার আলীর ছেলে।

সিংগাইর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুর রহমান শহিদ বলেন,ঘটনাটি শুনেছি তদন্ত চলছে। বিএনপি লোকজন ও জড়িত থাকতে পারে। যদি  দলীয় নেতা কর্মিরা জড়িত থাকে তাহলে তাদের বিরুদ্ধে ও সাংগঠনিক ব্যবস্থা ও আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

সিংগাইর থানার পরিদর্শক শফিকুল ইসলাম মোল্লা বলেন লিখিত অভিযোগ দিয়ে ছিলেন, গতকাল রাতে আবার সেই অভিযোগ তিনি প্রত্যাহার করে নিয়েছেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ